শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

কালীগঞ্জে পৌর মেয়রসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

এমপি-মেয়র গ্রুপে সংঘর্ষ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে এমপি-মেয়র গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় পৌর মেয়রকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পৌর যুবলীগের সদস্য আনিসুর রহমান বুধবার রাতে মামলাটি করেন। তবে গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হননি।

মামলার বাদী আনিসুর রহমানের অভিযোগ, সংঘর্ষের ঘটনায় মামলা হলেও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজু যথানিয়মে অফিস করছেন। বাকি আসামিরাও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ দেখে না দেখার ভান করছে। তিনি বলেন, সরকার মেয়রকে দুটি অস্ত্রের লাইসেন্স দিয়েছে। তাই বলে নির্বিচারে তিনি গুলি চালাবেন। এটা কি করে সম্ভব। মামলা হলেও পুলিশ কেন তাকে গ্রেফতার করছে না, বুঝতে পারছি না। এমপি-মেয়র কেউই আইনের ঊর্ধ্বে নন।

কালীগঞ্জ থানার ওসি জানান, আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে। উল্লেখ্য, রাস্তা নির্মাণ কেন্দ  করে বুধবার দুপুরে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনায়ারুল আজীম আনার এমপি সমর্থকদের সঙ্গে কেন্দ ীয় যুবলীগ নেতা পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজুর লোকজনের সংঘর্ষ হয়। এ সময় মেয়রের ছোঁড়া গুলিতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মনির হোসেন সুমন গুলিবিদ্ধ হন।

সর্বশেষ খবর