মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

চোরের চেতনানাশক ওষুধে বৃদ্ধার মৃত্যু

মেয়ের বাড়িতে বেড়াতে এসে চোরের চেতনানাশক ওষুধে অজ্ঞান হয়ে লাশ হয়ে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামের রফিক মেম্বারের স্ত্রী রাজিয়া খাতুন (৬৫)। ঘটনাটি ঘটেছে গতকাল ভোরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দড়িশ্রীরামপুর গ্রামে। উপজেলার দড়িশ্রীরামপুর গ্রামের দুবাই প্রবাসী আয়নাল হকের বাড়িতে রবিবার রাতে একদল চোর সিঁদ কেটে ঘরে ঢুকে ওই ঘরের গৃহকর্ত্রী রহিমা বেগম ও তার মা রাজিয়া খাতুনসহ ৪ জনকে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে ফেলে। পরে চোরের দল ঘরে রক্ষিত স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন দামি জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

চার শিক্ষার্থীকে পিটিয়ে জখম

গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় গতকাল দুপুরে হাফ ভাড়া দেওয়াকে কেন্দ্র করে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের ৪ শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে স্কাই লাইন পরিবহনের স্টাফরা। আহত শিক্ষার্থীরা হলো— নবম শ্রেণির ছাত্র মেহেদী, নাজমুল, আবির ও মেজবাহ। তাদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিত্সা দেওয়া হয়েছে।

—টঙ্গী প্রতিনিধি

ডিবি পরিচয়ে ছিনতাই

ঝিনাইদহের কালীগঞ্জে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রফিকুল আলম লিটন নামে এক ব্যবসায়ীকে অপহরণ পর ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল দুপুর ৩টার দিকে সদর উপজেলার হরিপুর গ্রামের মাঠ থেকে হাত-পা বাঁধা অবস্থায় লিটনকে উদ্ধার করে গ্রামবাসী। লিটন সদর উপজেলার কানুহরপুর গ্রামের রায়হান উদ্দীনের ছেলে। —ঝিনাইদহ প্রতিনিধি

ঘোড়দৌড় প্রতিযোগিতা

মাগুরা সদর উপজেলার মঘি উত্তরপাড়া এলাকায় গতকাল ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা ও মেলা অনুষ্ঠিত হয়েছে।

শত বছরের পুরানো এ প্রতিযোগিতার আয়োজন করেন স্থানীয় এলাকাবাসী। এতে মাগুরাসহ বিভিন্ন জেলার ২৬টি ঘোড়া অংশগ্রহণ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ তানজেল হোসেন খান বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

—মাগুরা প্রতিনিধি

চাঁদা না পেয়ে বোমা হামলা

চাঁদার টাকা না পেয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বেলে মাঠ গ্রামে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তুষার ও রিপন আহম্মেদ খোকন নামে দু যুবককে আটক করেছে পুলিশ। তুষার একই গ্রামের জামাল উদ্দীনের এবং খোকন পার্শ্ববর্তী বাথানগাছি গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে।

—ঝিনাইদহ প্রতিনিধি

কৃষি সামগ্রী বিতরণ

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কৃষকদের মাঝে কৃষি উপকরণ ও আধুনিক যন্ত্রপাতি বিতরণ এবং কৃষক সমাবেশ হয়েছে। এতে ৯ কৃষকের মাঝে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়। উপজেলা চত্বরে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন র. আ. ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিদ্যুত্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

কুষ্টিয়ার সদর উপজেলার জগন্নাথপুরে বিদ্যুত্পৃষ্ট হয়ে সেলিম হোসেন (৩৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার সকালে ওই গ্রামের হামিদুল ইসলামের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

—কুষ্টিয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর