শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

শিক্ষককে বেত্রাঘাত

সাভারে একটি বেসরকারি স্কুলের শিক্ষককে বেত্রাঘাত করে আহত করেছে একই স্কুলের শিক্ষার্থীরা। ঘটনাটি ঘটে গতকাল সকালে সাভারের দক্ষিণ রাজাশন এলাকার আরবান পাবলিক স্কুল অ্যান্ড কলেজে। এ ঘটনায় আহত স্কুলশিক্ষক মাসুদুর রহমান দুপুর ৩টার দিকে সাভার মডেল থানায় একটি অভিযোগ করেন।

—সাভার প্রতিনিধি

সেতু ভেঙে ট্রাক খালে

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের সুনারু এলাকায় গতকাল সকালে পাথরবোঝাই ট্রাকসহ একটি বেইলি ব্রিজ ভেঙে পড়েছে। এতে জেলা সদরের সঙ্গে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে বিপাকে পড়েছে প্রায় পাঁচ লক্ষাধিক মানুষ।

—হবিগঞ্জ প্রতিনিধি

পালাতে গিয়ে মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় পুলিশের ভয়ে দৌড়ে পালানোর সময় ফজর আলী (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ফজর আলীর বাড়ি মতলব পৌরসভার দগরপুরে। বুধবার রাতে     এ ঘটনা ঘটে।

—চাঁদপুর প্রতিনিধি

শ্রীপুরে সংঘর্ষে আহত ১৫

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গতকাল পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে সাইফুল ইসলাম ও তার প্রতিবেশী মিজানের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। -শ্রীপুর প্রতিনিধি

কৃষকের বসতঘরে আগুন

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জের ধরে কৃষকের বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার শিকারমঙ্গল এলাকার আবদুল হাকিম কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

দুর্গাপুরে তিন দোকান পুড়ে ছাই

দুর্গাপুর উপজেলার কুমোদগঞ্জের গ্রামীণ বাজারে গতকাল সকালে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্তদের মধ্যে শহীদুল্লার তুলা, নজরুলের ওয়ার্কশপ ও তাজুলের মুদি দোকান রয়েছে। -প্রতিদিন ডেস্ক

২৭ চালককে জরিমানা

ময়মনসিংহের ভালুকায় নিবন্ধন না থাকায় ২৭ মোটরসাইকেল চালককে জরিমানা করা হয়েছে। পৌরসভার পাঁচ রাস্তার মোড় এলাকায় গতকাল নির্বাহী ম্যাজিস্ট্রেট  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়। আসন্ন পৌর নির্বাচনে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হয়।

-ভালুকা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর