মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

সাভারে সাংসদ নাট্যোৎসব

গতকাল সন্ধ্যায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামে এ নাট্যোৎসবের উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। উদ্বোধন উপলক্ষে বিকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়। র্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এ সময় র্যালিতে অংশগ্রহণ করেন সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম। সাংসদ নাট্যোত্সবটি আয়োজন করেছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন।

—সাভার প্রতিনিধি

চার প্রতারক আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চার প্রতারককে আটকের পর থানা পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। উপজেলার তারাব পৌরসভার মোগড়াকুল এলাকা থেকে গতকাল তাদের আটক করা হয়। তারা হলেন— আলমগীর হোসেন, শুক্কুর আলী, রিয়াজ হোসেন ও সুমন। —রূপগঞ্জ প্রতিনিধি

শৈলকুপায় বাড়িঘরে হামলা ভাঙচুর লুট

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর বাজারে আবারও আওয়ামী লীগ নেতা মুক্তার মৃধা গ্রুপের ১২টি বাড়িতে হামলা ভাঙচুর লুটপাট করেছে প্রতিপক্ষ গ্রুপ। এ সময় তিনজনকে পিটিয়ে আহত করা হয়। শৈলকুপা থানার ওসি তোজাম্মেল হক জানান, আওয়ামী লীগ নেতা মুক্তার মৃধার লোকজন সোমবার জামিন নিয়ে এসে আমজাদ মোল্লা সমর্থিত হাবিব মেম্বারের বাড়ি ভাঙচুর করে। —ঝিনাইদহ প্রতিনিধি

ছাত্রলীগ নেতার কব্জি কেটে নিল দুর্বৃত্তরা

পূর্বশত্রুতার জের ধরে মানিকগঞ্জের শিবালয়ে আকাশ মজুমদার নামে ছাত্রলীগের এক নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষ। রবিবার দিবাগত রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। আকাশ উলাইল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও রঞ্জিত মজুমদারের ছেলে।

—মানিকগঞ্জ প্রতিনিধি

দুই লাশ উদ্ধার

কুড়িগ্রামে লাইলি নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে হাটিরপাড় এলাকার পুকুরে ওই নারীর মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এদিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার টিকরিয়া গ্রাম থেকে গতকাল মনোয়ারা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মনোয়ার ওই গ্রামের আহাদ মিয়ার স্ত্রী। এদের মৃত্যুর কারণ জানা যায়নি।

—কুড়িগ্রাম ও শ্রীমঙ্গল প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর