রবিবার, ২০ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

সাভারে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

সাভারে নারী শ্রমিক এবং অজ্ঞাত পরিচয় এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বগুড়ায় খুন হয়েছেন বৃদ্ধাসহ দুজন। এছাড়া কক্সবাজারে ফিশিংবোটের এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

ঢাকার সাভার পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া থেকে পোশাক শ্রমিক শেফল বেগমের মরদেহ গতকাল উদ্ধার করা হয়েছে। শেফলের মা সোলেমা জানান, শুক্রবার রাতে ঘরে ঢুকে হাত-পা বেঁধে কুপিয়ে ও শ্বাসরোধে তার মেয়েকে হত্যা করে সন্ত্রাসীরা। গতকাল সকালে ঘরের ভিতর তার লাশ পাওয়া যায়। শেফলের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে। তিনি সাভারের সিআরপি এলাকার একটি গার্মেন্টে কাজ করতেন। এদিকে সাভারের হেমায়েতপুর আজেন্টস পাড়া একতা হাউজিং এলাকা থেকে গতকাল ভোরে অজ্ঞাত পরিচয় এক যুবককে গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে সোয়েটার ও ট্রাউজার। বগুড়া : জেলা শহরের সেউজগাড়ীতে শুক্রবার রাতে ভাড়াটিয়ার হাতে খাজিরুন নেছা নামে এক বৃদ্ধা খুন হয়েছেন। তিনি সেউজগাড়ী তালুকদার পাড়ার ছহির উদ্দিন শেখের স্ত্রী। জানা গেছে, খাজিরুনের বাড়িতে লাকী নামে এক হোটেল বয় ভাড়া থাকতেন। বাড়িতে আর কেউ না থাকায় তিনিই খাজিরুনের দেখাশুনা করতেন। বগুড়ার ধুনটে সদ্য তালাকপ্রাপ্ত স্ত্রীর বিরুদ্ধে স্বামী আল আমিনকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার মহিশুরা গ্রামে শ্বশুরবাড়ির পাশ থেকে গতকাল আল আমিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আল আমিন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার জেল হোসেনের ছেলে।

কক্সবাজার : কুতুবদিয়ায় বাবুল নামে এক ফিশিংবোট শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কৈয়ারবিল বিন্দাপাড়া সড়কের পাশে লবণ মাঠ থেকে গতকাল লাশটি উদ্ধার হয়। বাবুল বড়ঘোপ ইউনিয়নের মাতবরপাড়ার নুর আহমদের ছেলে।

সর্বশেষ খবর