সোমবার, ২১ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

পাবনায় বিএনপির সাবেক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ির লোকজনের পিটুনিতে নিহত হয়েছেন এক যুবক। জামালপুর ও বগুড়ায় উদ্ধার করা হয়েছে দুজনের মরদেহ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

পাবনা জেলা বিএনপির সাবেক নেতা মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন দুজন। সড়র উপজেলার পয়দা গ্রামে গতকাল বিকালে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন— ওই গ্রামের যদু শেখের ছেলে আরজান ও এসকেন আলীর ছেলে আহম্মদ। জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা জানান, দুলাল মাস্টার পাবনা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার খুনীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন এই নেতা।

চুয়াডাঙ্গা : স্ত্রী-সন্তানকে জোর করে শ্বশুরবাড়ি থেকে আনতে গিয়ে ওই বাড়ির লোকজনের পিটুনিতে নিহত হয়েছেন চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ার টুটুল আহমেদ টোটন নামে এক যুবক। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে শনিবার রাত ১২টায় তার মৃত্যু হয়। জামালপুর : জেলায় হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের দক্ষিণ কাচারী পাড়ায় নিজ বাড়ি থেকে গতকাল তার মরদেহ উদ্ধার করা হয়। দুই সন্তানের জননী নিহত আলেয়া খাতুন মেলান্দহ পরিবার পরিকল্পনা অফিসে মাঠকর্মী হিসেবে চাকরি করতেন।

বগুড়া : সদর উপজেলার নামুজা ইউপির মথুরা কালিদহ এলাকা থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশটি চাদরে মোড়ানো ছিল। নিহতের ঘাড় ও কোমরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সর্বশেষ খবর