শিরোনাম
মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়িতে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে জীবন ইসলাম (৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। জীবনের গ্রামের বাড়ি খুলনায়। সহকর্মীরা জানান, জীবন ও তারা রূপগঞ্জের তারাব থেকে পিকআপভর্তি অক্সিজেন সিলিন্ডার নিয়ে চৌধুরীবাড়ির বিভিন্ন স্থানে সরবারহ করতে আসছিলেন। পথে একটি সিলিন্ডার পড়ে যায়। কিছুক্ষণ পর সেটি বিস্ফোরিত হলে পাশে দাঁড়িয়ে থাকা জীবন জখম হন। খানপুর ৩০০ শয্যার হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। —সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

 

শৈলকুপায় সংঘর্ষ দোকান ভাঙচুর

শৈলকুপা উপজেলার আওধা গ্রামে গতকাল আধিপত্য বিস্তারকে কেন্দ  করে দুদল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় ৫-৬টি দোকানপাট ভাঙচুর করা হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। গ্রামবাসী জানান, রবিবার রাতে স্থানীয় বগুড়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ও ধলহরাচন্দ  ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সোমবার সকালে উভয়পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

—ঝিনাইদহ প্রতিনিধি

 

মেধা পুরস্কার

টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজে গতকাল  সকালে  বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও মেধা পুরস্কার বিতরণ করা হয়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় এমপি মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথির বক্তব্য দেন কাউন্সিলর গিয়াস উদ্দিন, অ্যাড. শাজাহান, একেএম গিয়াস উদ্দিন, শিক্ষক জাহানারা বেগম, মজিবুর রহমান, সাইদুজ্জামান সাদু, আজাহারুল ইসলাম বেপারী, কাজী সেলিম।

—টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর