শুক্রবার, ৮ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

ঘাটাইলে বাড়িঘরে হামলা আহত ৭

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৭ জন।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় এমপি আমানুর রহমান খান রানার সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবুর সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার লেবুর দুই সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করে এমপি রানার সমর্থকরা।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে বুধবার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবুর সমর্থকরা স্থানীয় এমপি আমানুর রহমান খান রানার সমর্থক ঘাটাইল পৌরসভার দুই কাউন্সিলর কবির ও মনসুরকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। এদের আশঙ্কাজনক অবস্থায় প্রথমে টাঙ্গাইল ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। একই ঘটনায় দুপুরে বেলদহ গ্রামে এমপি রানার সমর্থকদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে শহিদুল ইসলাম লেবুর সমর্থকরা। এ সময় ৫ জন আহত হয়। বেলদহ গ্রামের দুখু শেখের ছেলে আলী আকবর ও তার তিন ছেলে এবং একই গ্রামের আজিজ মিয়ার ছেলে রুনুকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সর্বশেষ খবর