শনিবার, ৩০ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

এক পলক

২৪০ কেজি জাটকা জব্দ

ধলেশ্বরী নদী থেকে পরিত্যক্ত অবস্থায় ২৪০ কেজি জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। ঢাকাগামী দুটি যাত্রীবাহী লঞ্চে গতকাল অভিযান চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়। কোস্টগার্ড পাগলা স্টেশনের কমান্ডার সাব-লেফটেন্যান্ট হাসানুর রহমান বলেন, এমভি ফারহান-২ ও এমভি ইয়াদ-৩  থেকে এসব জাটকা জব্দ করা হয়। —নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংবর্ধনা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৬ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান শিক্ষক  কে এম সলিমুজ্জামানের সভাপতিত্বে স্কুলের শিক্ষক রেজাউল করিম রাজিব ও মো. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আসাদুজ্জামান খান, সাখাওয়াত হোসেন বাদল প্রমুখ।—রূপগঞ্জ প্রতিনিধি

ঘনকুয়াশায় ৭ ঘণ্টা ফেরি বন্ধ

কাওড়াকান্দি-শিমুলিয়া নৌ-রুটে বৃহস্পতিবার রাত ১টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থকে। এ সময় উভয় পারে প্রায় তিন শতাধিক জানবাহন আটকা পড়ে। এতে দক্ষিণাঞ্চলের যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে।

—মাদারীপুর প্রতিনিধি

মুক্তিযোদ্ধা ভবন উদ্বোধন 

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি গতকাল দুপুরে ভবনটির উদ্বোধন করেন। লৌহজং মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মাহবুব আলম বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আলহাজ ফকির আব্দুল হামিদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ ওসমান গনি তালুকদার, ইউএনও মোহাম্মদ খালেকুজ্জামান প্রমুখ। 

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

কৃষক সমাবেশ

কেঁচো সার মাটির জৈব পদার্থ রক্ষা করে। এছাড়া মাছ চাষে পুকুরের পানিতেও এ সার ব্যবহার করে লাভবান হয়েছেন অনেক চাষি।’ কৃষক সমাবেশের প্রধান অতিথি কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক নির্মল কুমার দে এ কথা বলেন। বৃহস্পতিবার দামুড়হুদার কুড়ালগাছি গ্রামের মাঠে এ সমাবেশ হয়। সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর