শুক্রবার, ৪ মার্চ, ২০১৬ ০০:০০ টা

শ্রীপুরে খালে শিশুর লাশ

বিজয়নগর লামায় দুজনকে পিটিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে এক শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় খাল থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। এতে জড়িত অভিযোগে পাপ্পু নামে একজনকে আটক করা হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ও বান্দরবানের লামায় দুজনকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রতিনিধিদের খবর—

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান আটক পাপ্পুর বরাত দিয়ে জানান, মাস্টারবাড়ির ভাড়াটিয়া এমদাদের ছেলে শাহীনকে (৮) বুধবার বিকালে চকলেট দেওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নেওয়া হয়। সন্ধ্যায় বেতজুরি খালপাড়ে মাথায় লাঠি দিয়ে আঘাত করে তাকে খালে ফেলে দেয় পাপ্পু। রাতে শাহীনের খোঁজে বের হয়ে তার বাবা জানতে পারেন ছেলেকে পাপ্পুর সঙ্গে যেতে দেখেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার পাপ্পুকে আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী শাহীনের লাশ উদ্ধার করা হয়। ওসি আরো জানান, পাপ্পু শাহীনের বাবার সঙ্গে একই ওয়ার্কশপে কাজ করতেন। সেখানে পাওনাদি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে মুকুন্দপুর রেলস্টেশনে গতকাল শ্রমিককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত এলাস উপজেলার কামালমোড়ার আবেদের ছেলে। এ ঘটনায় আহত এলাসের ভাই সাঈদকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাঈন উদ্দিন জানান, দুপুরে মুকুন্দপুর স্টেশনে সিলেট থেকে আসা ডেমু ট্রেন থেকে ডাব নামানোর সময় যাত্রী জাকির মিয়ার শরীরে ধাক্কা লাগে। একে কেন্দ্র করে ডাব ব্যবসায়ী ও জাকিরে কথা কাটাকাটি হয়। তাদের ঝগড়া থামাতে যান শ্রমিক (কুলি) এলাস। এতে ক্ষিপ্ত হয়ে জাকির মুঠোফোনে কয়েকজনকে ডেকে এলাস ও তার ভাইকে বেধড়ক পেটায়।

লামা : বান্দরবানের লামা হাসপাতাল পাড়ায় মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র  করে গতকাল একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আব্দু শুক্কুর হাসপাতাল পাড়ার কবিরের ছেলে। শুক্কুরের মা পাখি জানান, বুধবার দুপুরে তার ছেলের একটি মোবাইল ফোন হারিয়ে যায়। এ ব্যাপারে সন্দেহ করা হয় স্থানীয় তাজুলের মেয়ে সীমা ও লিমাকে। মেয়েদের সন্দেহ করায় বৃহস্পতিবার তাজুল বাড়িতে এসে শুক্কুরকে প্রচণ্ড মারধর করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর