শুক্রবার, ৪ মার্চ, ২০১৬ ০০:০০ টা

মালদ্বীপে নির্মাণ শ্রমিক নিহত

পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর গ্রামের প্রবাসী শ্রমিক শাহ আলম (৫৫) মালদ্বীপে নিহত হয়েছেন। বৃহস্পতিবার এ খবর এলে তার পরিবারে কান্নার রোল উঠে। বুধবার ভোরে তিনি নিহত হন। নিহত শাহ আলম আহম্মেদপুরের মোবারক হোসেনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১৩ সালে শাহ আলম মালদ্বীপের মাইকন প্রাইভেট লিমিটেডে নির্মাণ শ্রমিক হিসেবে যোগদান করেন। এ যাবৎ তিনি সেখানেই কর্মরত ছিলেন।

বুধবার ভোরে তিনি সেখানে মারা গেছেন বলে তার সহকর্মীরা মোবাইল ফোনে জানান। এদিকে বকেয়া বেতন চাওয়ায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে নিহতের স্ত্রী-সন্তানরা দাবি করেছেন।

এ ব্যাপারে নিহতের বড় ছেলে মাসুম জানান, মঙ্গলবার সন্ধ্যায় বাবা আমার সঙ্গে মোবাইলে কথা বলেছেন। বকেয়া বেতন নিয়ে মালিকের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। সেদিনও বেতন চাওয়ায় কোম্পানি মালিক জাকারিয়া হোসেন তাকে হত্যার হুমকি দেয়। বেতনের জন্য চাপ দেওয়ায় তারা আমার বাবাকে নির্যাতন করে মেরে ফেলেছে বলে আমাদের আশঙ্কা।

নিহতের স্ত্রী শেফালী বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি আমার স্বামীর লাশ চাই। তার লাশটি দেশে আনার জন্য আমরা প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি। সেই সঙ্গে তার বকেয়া বেতন আদায়েরও দাবি জানাচ্ছি।

সর্বশেষ খবর