রবিবার, ১০ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

চাঁপাইয়ে মা-মেয়ের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ জানা যায়নি। এছাড়া কুমিল্লা, রাঙ্গামাটি ও কক্সবাজারে পাওয়া গেছে তিনজনের মরদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর—

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার চৌডালা থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন— আশা এনজিওর কর্মী আপেল মাহমুদের স্ত্রী আয়েশা (২৫) ও তার মেয়ে রাইশা (৫)। এ ঘটনায় আপেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আপেল জানান, তিনি শনিবার সকালে নাস্তা করে অফিস যান। দুপুরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে লাগানো। স্ত্রী ও মেয়ের কোনো শব্দ না পেয়ে গোমস্তাপুর থানায় খবর দিলে পুলিশ দরজা ভেঙে তাদর লাশ উদ্ধার করে। গোমস্তাপুর থানার ওসি জানান, ধারণা করা হচ্ছে মেয়েকে শ্বাসরোধে হত্যার পর মা আত্মহত্যা করেছেন। কুমিল্লা : নাঙ্গলকোটে মনসুর আহমেদ (১০) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। মনসুর উপজেলার কালেম বেতাগাঁও গ্রামের ওমান প্রবাসী মনু মিয়ার ছেলে ও একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা থেকে মনসুরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে রাত ৯টার দিকে নিজ বাসার ছাদে কাপড় শুকানোর রশির সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ পাওয়া যায়। রাঙামাটি : রাজস্থলী উপজেলার বাঙালহালিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে বাঙালহালিয়া বাজারে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। নিহত রহিমা বেগম ওই এলাকার বাবলুর স্ত্রী।

কক্সবাজার : জেলা শহরের কলাতলী সুগন্ধা পয়েন্টের ফাহিম কটেজ থেকে পিন্টু নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার কটেজের ১০৩ নম্বর কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহ করা হয়।

সর্বশেষ খবর