রবিবার, ১০ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

এক পলক

সড়কের পাশে অজ্ঞাত লাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পোনাব এলাকায় সড়কের পাশ থেকে শনিবার সকালে অজ্ঞাত (১৬) এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশটি নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

—রূপগঞ্জ প্রতিনিধি

তিন ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার দাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক প্রকৌশলীকে মারধরের ঘটনায় বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কৃত তিন ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানিছেন সংগঠনের নেতা-কর্মীরা। তারা গতকাল উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিনের কাছে স্মারকলিপি দেন। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আনিকা ফারিহা জামান, রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, সম্পাদক খালিদ হাসান বিপ্লব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সম্পাদক মাহমুদুল হাসান রাজীব উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালে চাঁদা না পেয়ে রাবির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সিরাজুম মুনীরকে মারধর করেন ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, সহসভাপতি তন্ময়ানন্দ অভি ও শহীদ হবিবুর রহমান হল শাখার সভাপতি মামুন-অর-রশীদ। গত ২৯ মার্চ সিন্ডিকেট সভায় তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

—রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

আওয়ামী লীগের কর্মিসভা

আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায় থেকে প্রার্থী বাছাই উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটী, মধুহাটিসহ পশ্চিমাঞ্চলে ৮টি ইউনিয়নে আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে কর্মিসভা হয়েছে। শনিবার সকালে ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজ মিলনায়তনে এ কর্মিসভা অনুষ্ঠিত হয়। সভায় সাধুহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জে এম রশীদুল আলম রশিদ।

—ঝিনাইদহ প্রতিনিধি

স্মরণসভা

বাগেরহাটের রামপাল উপজেলার গিলতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিড়্গক চিত্তরঞ্জন পাল ছিলেন একজন আদর্শবান শিক্ষক। তার আদর্শ নিয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে আজ অনেকে দেশের হয় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। আমি তাঁর ছাত্র হিসেবে নিজেকে ধন্য মনে করি। শনিবার বাগেরহাটের রামপাল গিলতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত স্মরণসভায় বিদ্যালয়ের সাবেক ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম এ কথা বলেন।

—বাগেরহাট প্রতিনিধি

কঙ্কালসহ তিন চোর আটক

ময়মনসিংহের মুক্তাগাছায় কঙ্কালসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি মাথার খুলিসহ ১০ থেকে ১২টি হাড়গোড় উদ্ধার করা হয়।  শনিবার উপজেলার ভাবকীর মোড় নামক এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন-মজিবুর, খোকন ও দীপু। মুক্তাগাছা থানার ওসি আবু মো. ফজলুল করিম জানান, ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

—ময়মনসিংহ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর