বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

এক পলক

ইয়াবাসহ দুই নারী আটক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা জামতলায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশ সাংবাদিকদের এ তথ্য জানান। আটক শাপলা দিনাজপুরের বিরামপুরের বাবু মিয়ার এবং আমেনা একই এলাকার আশরাফের স্ত্রী বলে জানায় পুলিশ।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

কারখানায় আগুন

গাজীপুরের কালিয়াকৈরের জামালপুরে ‘তুরাগ এগ্রো টেক’ নামে প্লাস্টিকের বস্তা তৈরির একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানান কারখানার শ্রমিকরা।

—গাজীপুর প্রতিনিধি

পিকনিক বাসের ছাদে উঠে প্রাণ গেল ছাত্রের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ছাদে উঠে পিকনিকে যাওয়ার সময় বিদ্যালয়ের প্রধান ফটকের সঙ্গে ধাক্কা লেগে রাজিব হোসেন চপল (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার পিয়ারাপুর আইজিএম স্কুল অ্যান্ড কলেজে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

—গাইবান্ধা প্রতিনিধি

জেএমবি গ্রেফতার

নওগাঁর রানীনগরে আনোয়ার হোসেন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল বিকালে পুলিশ ও স্পেশাল টাস্ক গ্রুপের (এসটিজি) যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার আমগ্রামের আবদুর রশিদের ছেলে। পুলিশের দাবি, তিনি বাংলা ভাইয়ের অন্যতম সহযোগী ও একাধিক হত্যা মামলার আসামি।

—নওগাঁ প্রতিনিধি

হোমিও চিকিৎসকের লাশ

মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম পশ্চিমপাড়ার হোমিও চিকিৎসক অপূর্ব কৃত্তনিয়ার (২৭) লাশ গতকাল বাড়ির অদূরে গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। অপূর্ব ইশিবপুর বাজারে হোমিও ফার্মেসি খুলে চিকিৎসক হিসেবে সেবা দিতেন। এদিকে নওগাঁর আত্রাইয়ে রেল স্টেশনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।

—প্রতিদিন ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর