বুধবার, ১৮ মে, ২০১৬ ০০:০০ টা

রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা

বিভিন্ন স্থানে আরও দুই খুন, পাঁচ লাশ

প্রতিদিন ডেস্ক

রাজশাহীতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নেত্রকোনা ও লালমনিরহাটে খুন হয়েছেন দুজন। এছাড়া চার জেলায় উদ্ধার করা হয়েছে পাঁচটি মরদেহ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহীর তানোরে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার হারদো সেলিমপুর গ্রামে সোমবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। গতকাল স্থানীয় একটি ঈদগাহের পাশে আম বাগান থেকে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেলে পাঠিয়েছে পুলিশ। নিহত যুবকের নাম মুক্তার হোসেন। তিনি ওই গ্রামের জালাল উদ্দীনের ছেলে। নেত্রকোনা : মোহনগঞ্জে যুবকের ছুরিকাঘাতে বাদল বিশ্বাস নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন শিশুসহ দুজন। পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে। আহতরা হলেন— শিশু ইমন ও কিশোর অনিক। লালমনিরহাট : পারিবারিক কলহের জেরে লালমনিরহাটের আদিতমারীতে চাচাত ভাইয়ের হাতে এক যুবক খুন ও আহত হয়েছেন চারজন। অভিযুক্ত মাসুম বিল্লাহসহ দুজনকে গতকাল আটক করেছে পুলিশ। মাদারীপুর : সদর উপজেলার টুবিয়া বাজার থেকে মাহবুবর রহমান মিন্টু এবং ডাসার ঘুঙ্গিয়াকুল থেকে রোকসানা নামে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। রোকসানা বালিগ্রাম ইউনিয়নে ঘুঙ্গিয়াকুল গ্রামের জয়নাল ঢালীর স্ত্রী।

বরিশাল : উজিরপুরের কালিহাতা গ্রামে নিজ ঘর থেকে সোমবার রাতে ফাতেমা বেগম নামে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ফাতেমা ওই গ্রামের সেরাজউদ্দিন দফাদারের স্ত্রী। গোপালগঞ্জ : উপজেলার জলিরপাড় গ্রামে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় গতকাল স্বর্ণা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। মাদারীপুর : সদর উপজেলার টুবিয়া বাজারের পাশের ঝোঁপ থেকে গতকাল মাহবুবুর রহমান মিন্টু মুন্সি নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মিন্টু সদর উপজেলার পূর্বরাস্তি গ্রামের মোফাচ্ছের মুন্সির ছেলে।

সর্বশেষ খবর