বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬ ০০:০০ টা

এক পলক

সড়ক দুর্ঘটনায় সাভার কালিয়াকৈর টঙ্গীতে নিহত ৪

ঢাকার আশুলিয়ায় বাস ও প্রাইভেট কারচাপায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। নবীনগর বাসস্ট্যান্ড এবং আশুলিয়ার বারইপাড়ায় গতকাল এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— নবীনগরের ডেন্ডাবর এলাকার শওকত আলী ও মরিয়ম। গাজীপুরের কালিয়াকৈর-নবীনগর মহাসড়কের বাড়ইপাড়ায় গতকাল প্রাইভেট কারের ধাক্কায় মনোয়ারা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। মনোয়ারা শেরপুরের নালিতাবাড়ি হাবুল মিয়ার স্ত্রী।

গাজীপুরের টঙ্গী বাজার ফুটওভার ব্রিজের নিচে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গতকাল বাসচাপায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন।

—প্রতিদিন ডেস্ক

চারজনকে অচেতন করে মালামাল লুট

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে খাবারের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে পরিবারের চারজনকে অজ্ঞান করে ঘরের মালামাল লুট করে দুর্বৃত্তরা। ভুক্তভোগীরা হাসপাতালে চিকিৎসাধীন থাকায় লুণ্ঠিত মালামালের পরিমাণ জানা যায়নি। শহরের রুপসপুর এলাকায় গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে। সকালে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

—শ্রীমঙ্গল প্রতিনিধি

চালভর্তি ট্রাক ছিনতাই

ফরিদপুর শহরতলির বাখুন্ডা এলাকা থেকে মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে চালভর্তি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক পরে মাইক্রোবাস নিয়ে ব্যারিকেড দিয়ে ট্রাক থামিয়ে ড্রাইভার জাহাঙ্গীর আলম ও হেলপার শহিদ মোল্যাকে হাত-পা বেঁধে চালভর্তি ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। ট্রাকের চালক জাহাঙ্গীর জানান, রাজশাহী থেকে ১৮ টন চাল নিয়ে তিনি শরীয়তপুরে যাচ্ছিলেন। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, ট্রাকভর্তি চাল ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।—ফরিদপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর