শিরোনাম
বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

এক পলক

ধুনটে এসআইসহ তিন পুলিশ সদস্য ক্লোজড

বগুড়ার ধুনটে মঙ্গলবার পুলিশ হেফাজত থেকে হাতকড়া অবস্থায় হত্যা মামলার আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে ধুনট থানার এসআই রফিকুল ইসলাম এবং দুই কনস্টেবল আবুল হাসেম ও আবুল কালাম আজাদকে ক্লোজ করা হয়। বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, দায়িত্ব অবহেলার অভিযোগে তাদের ক্লোজড হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ঝুটের গুদামে আগুন

গাজীপুরে কোনাবাড়ির আমবাগ পশ্চিমপাড়া এলাকায় গতরাতে দুটি ঝুটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন জানান, আমবাগ পশ্চিমপাড়ার চায়না মার্কেটের রাজ্জাকের ঝুটের গুদামে রাত ৮টার দিকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন পাশের শরীফের ঝুটের গুদামে ছড়িয়ে পড়ে। রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

—গাজীপুর প্রতিনিধি

বৃক্ষমেলা উদ্বোধন

গাজীপুরে সপ্তাহব্যাপী ফল ও বৃক্ষ মেলা গতকাল উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম আলম। ঢাকা বন বিভাগ ও গাজীপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ মেলার আয়োজন করে। এ উপলক্ষে শহরের রাজবাড়ি মাঠে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাড. আজমত উল্লাহ খান, রাসেল শেখ, আয়েশ উদ্দিন প্রমুখ। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৪০টি স্টল বসেছে।

—গাজীপুর প্রতিনিধি

দুই জামায়াত ও এক যুবদল নেতা গ্রেফতার

বগুড়ার ধুনটে নাশকতার মামলায় পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে গতকাল সকালে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়। অপরদিকে গাবতলী উপজেলা জামায়াতের আমীর মাসুদুর রহমানকে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক ভাঙচুর, নাশকতা মামলা রয়েছে। এদিকে নেত্রকোনার খালিয়াজুরী থানা পুলিশ বুধবার বিকালে কৃষ্টপুর ইউনিয়নের কৃষ্টপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতে ইসলামীর আমির কৃষ্টপুর আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ইসমাইল হোসেনকে (৫৮) আটক করেছে।

—প্রতিদিন ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর