রবিবার, ১৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

কুমিল্লা ও টাঙ্গাইল প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বার উপজেলার তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ননীড় ১২ আগস্ট জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাঢুলী ইউনিয়নের তিনটি গ্রামের ১৫০টি অসহায় পরিবারের মাঝে নতুন বস্ত্র, ওষুধ এবং আর্থিক সহায়তা প্রদান করে।

সংগঠনের সভাপতি বাহার উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাছুম খান মামুনের পরিচালনায় ওই সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন চিনাঢুলী ইউনিয়নের সাবেক মেম্বার এমদাদুল হক দুলাল, সমাজ সেবক সামছুল আলম ও আবদুর রাজ্জাক প্রমুখ। সহযোগিতায় ছিলেন স্বপ্ননীড়ের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খান, শিশুবিষয়ক সম্পাদক হাছান, শিপন, তাওসিফ ও সদস্য মতিউর রহমান প্রমুখ।

এদিকে টাঙ্গাইলে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে ওয়ালটন গ্রুপ। গতকাল দিনব্যাপী টাঙ্গাইলের সদর উপজেলার কাকুয়া ইউনিয়ন, হুগরা ইউনিয়ন, মাহমুদনগর ইউনিয়ন ও কাতুলী ইউনিয়নের এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। ওয়ালটন সোশ্যাল ওয়েলফেয়ার অরগানাইজেশন টাঙ্গাইলের গোসাইজোয়াড় শাখার আয়োজনে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, ওয়ালটন গ্রুপের এজিএম সাফায়েত হুদা, সিনিয়র অফিসার আবদুল্লাহ আল মামুন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মামুন মাহাদী প্রমুখ।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও আধালিটার সয়াবিন। উল্লেখ্য, বন্যার্ত মানুষের মাঝে দেওয়া এ ত্রাণসামগ্রীর অর্থায়ন করেছে ওয়ালটন গ্রুপ।

সর্বশেষ খবর