রবিবার, ১৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় ২২ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামে বাড়ির রাস্তার বিরোধের জের ধরে দুজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় ২২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নিহত গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান মামলাটি করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে, এ ছাড়া পরিচয়বিহীন ১২ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের আতর আলীর ছেলে ফরিদ উদ্দিন ও তার ভাই সৌদীপ্রবাসী তোফায়েল আহমেদ ওরফে তোতার সঙ্গে তাদের বাড়ির ওপর দিয়ে স্থানীয় লোকজনের হাঁটা-চলা নিয়ে নিহত জামাল হোসেন (৪০) ও গিয়াস উদ্দিনসহ (৪৮) স্থানীয়দের বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিগত সময়ে গ্রাম্য সালিস ও মামলা-মোকদ্দমা হয়। গত শুক্রবার রাত ৯টার দিকে ধনাইতরী গ্রামের জামতলায় ভাই ভাই স্টোর নামে একটি দোকানে গিয়াস উদ্দিন ও জামাল উদ্দিনকে পেয়ে প্রতিপক্ষ ফরিদ ও তোতার লোকজন তাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলে গিয়াস উদ্দিন এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জামাল উদ্দিন মারা যান।

সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, ওই দুই ব্যক্তিকে হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে শনিবার থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সর্বশেষ খবর