বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

ফরিদপুরে দুই আওয়ামী লীগ কর্মীকে হাতুড়িপেটা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় পূর্ব বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা করেছে যুবলীগের একাংশের নেতা-কর্মীরা। হামলাকারীরা বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে বাড়িতে আশ্রয় নেওয়া বাবা ও ছেলেকে হাতুড়িপেটা করে। বুধবার দুপুরে উপজেলা সদরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলীর বাড়িতে হামলার এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসী হামলার ভয়ে এ বাড়িতে আশ্রয় নেওয়া আওয়ামী লীগ কর্মী হাজী আবুল কালাম ও তার ছেলে এশারত হোসেনকে হাতুড়ি দিয়ে বেদম পেটায় বাদলবাহিনীর লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী জানান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেনের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আমার বাড়িতে হামলা করে। এ সময় এ বাহিনীর হামলার ভয়ে আমার বাড়িতে আশ্রয় নেওয়া আওয়ামী লীগ কর্মী হাজী আবুল কালাম ও তার ছেলে এশারত হোসেনকে বেদম হাতুড়িপেটা করে। গুরুতর আহত এশারত হোসেনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল কালামকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

সর্বশেষ খবর