বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গ্রেফতার

সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার রাত ৮টার দিকে নগরীর মির্জাজাঙ্গাল থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা রয়েছে। দুদক সূত্র জানায়, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের দায়িত্ব পালনকালে সুব্রত চক্রবর্তী জুয়েল ৩ কোটি ২৮ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ ওঠে। এ অভিযোগের প্রেক্ষিতে দুদক তদন্তে সহযোগিতা করার জন্য সুব্রত চক্রবর্তীকে চিঠি দেয়। কিন্তু তিনি কোনো সহযোগিতা করেননি। পরে দুদক আইনের ১৯ (৩) ধারায় তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়।

 —নিজস্ব প্রতিবেদক, সিলেট

উচ্ছেদ অভিযান অব্যাহত

দেশের প্রথম ৮ লেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের (যাত্রাবাড়ী-কাঁচপুর) পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে। বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মহাসড়কের সানারপাড় থেকে শিমরাইল মোড় পর্যন্ত দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপ-সচিব মো. মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী মো. আলিউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী জাকির আলম, উপ-সহকারী প্রকৌশলী  মো. হাছান ইমাম, মো. রাসেল মৃধা, সোহেল মাহমুদ প্রমুখ।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

টেঁটাযুদ্ধ বন্ধে জনসংযোগ

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে সংঘাত, সংঘর্ষ ও টেঁটাযুদ্ধ বন্ধে গ্রামবাসীকে নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু হয়েছে। স্থানীয় এমপি এবং সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজুর ব্যক্তিগত উদ্যোগে গতকাল দুপুরে নীলক্ষা আবুল হোসেন উচ্চবিদ্যালয় মাঠে এ ক্যাম্পেইন করা হয়। এ সময় নীলক্ষা ইউনিয়নের শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন। এদিকে সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে নিহত চারজনের পরিবারের পক্ষ থেকে গতকাল পর্যন্ত মামলা করা হয়নি বলে জানা গেছে।

—নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর