বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা
কুমিল্লা জেলা পরিষদ

নির্বাচন সুষ্ঠু করার দাবি বিদ্রোহী প্রার্থীর

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন স্বপন। বুধবার নগরীর ধর্মসাগর পাড়ে তার নিজ বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। তিনি বলেন, শুনেছি প্রশাসনের সহযোগিতায় নাকি সিল মেরে ভোট নিয়ে যাবে। নির্বাচন কমিশন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতা পেলে তিনি বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনী ইশতেহারও ঘোষণা করেন।

ইশতেহারে তিনি উল্লেখ করেন- নির্বাচিত হলে তিনি জেলা পরিষদের দখল হওয়া জমি উদ্ধার এবং দুস্থ সাংবাদিকদের কল্যাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবেন।

এক প্রশ্নের জবাবে বিদ্রোহী প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন বলেন, এটা নির্দলীয় নির্বাচন। তাই আমি বিদ্রোহী নই। যিনি দলের সমর্থন পেয়েছেন তাকে কেউ চিনে না। দীর্ঘদিন রাজনীতির কারণে তৃণমূলের মাটি ও মানুষের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তাই জনগণের কল্যাণের জন্য তিনি নির্বাচন করছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সাবেক নেতা মহিবুস সামাদ মহি, ইউপি চেয়ারম্যান মোস্তফা মাস্টার ও জাকির হোসেন জাহেরসহ অনেকে।

সর্বশেষ খবর