বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

নিখোঁজের ২০ দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

রংপুরে নিখোঁজের ২০ দিন পর যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া সিরাজগঞ্জ ও কুমিল্লার দাউদকান্দিতে খুন হয়েছেন দুজন। নিজস্ব প্রতিদেবক ও প্রতিনিধিদের খবর—

রংপুর : পীরগঞ্জ উপজেলায় নিখোঁজের ২০ দিন পর রেজাউল করিম (২৭) নামে একটি ওষুধ কোম্পানির মেডিকেল রিপ্রেজেন্টেটিভের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার চতরা ইউনিয়নের যাদবপুর গ্রামে নিজ বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি ভুট্টা খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। রেজাউল ওই গ্রামের আজিজার রহমানের ছেলে। রেজাউলের ভাই আমিনুল জানান, ৫ এপ্রিল বিকালে বাড়ি থেকে চতরা বাজারে গিয়ে আর ফিরে আসেননি। পরদিন ভাইয়ের সন্ধান চেয়ে তিনি পীরগঞ্জ থানায় জিডি করেন।

সিরাজগঞ্জ : সলঙ্গা থেকে আবদুল হান্নান (৩০) নামে এক ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সলঙ্গা থানার তারুটিয়া থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। হান্নান তারুটিয়া গ্রামের দবির সর্দারের ছেলে। পুলিশের ধারণা, মাথায় আঘাতের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে হান্নানকে।

দাউদকান্দি : কুমিল্লার দাউদকান্দিতে চার দিন আগে সন্ত্রাসী হামলায় আহত যুবক ইমন (২৯) মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শুক্রবার রাতে কয়েক বন্ধু ইমনকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। ওই দিন রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়।

সর্বশেষ খবর