শিরোনাম
শনিবার, ১০ জুন, ২০১৭ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রতিদিন ডেস্ক

বরিশাল, ঝিনাইদহ, টাঙ্গাইল ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় শিশু ও শিক্ষার্থীসহ পাঁচজন নিহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

বরিশাল : মেহেন্দিগঞ্জে ইটবোঝাই ট্রাকের চাপায় সামিয়া (২) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় দিকে উপজেলার দাদপুর এলাকায় এই দুর্ঘটনায় নিহত সামিয়া দাদপুরের দরিদ্র কৃষক মুনির রাড়ির একমাত্র মেয়ে।

ইসলামী বিশ্ববিদ্যালয় : সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার বিকালে ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার জোড়াদহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ওই শিক্ষাার্থীর নাম নাজমুল হাসান জীবন। তিনি বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আর ১০জন আহত হন। শুক্রবার দুপুরে সখীপুর এবং কালিহাতী  উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইলের সখীপুরে দুই সিএনজিচালিত অটোর মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহত আলেয়া আক্তার (৩৫) বাসাইল উপজেলার ময়থার চালা এলাকার আল আমীনের স্ত্রী। এদিকে কালিহাতী পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। নিহত কিবরিয়া (৩২) উপজেলার সল্লা ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত কাশেম মিঞার ছেলে।

নওগাঁ : পোরশায় মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল সায়েদ নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী একরাম হোসেন নামে একজন গুরুতর আহত হয়েছেন। নিহত সায়েদ উপজেলার শরিয়ালা গ্রামের মৃত ওয়াহেদ আলী ভাদুর ছেলে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর