শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ছাদ থেকে পড়ে মৃত্যু

চট্টগ্রাম মহানগরে নগরের বাকলিয়ার ভরা পুকুরপাড় এলাকায় ভবনের ছাদ থেকে পড়ে নুরুল ইসলাম ইমনের (২৩) মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ইমন স্থানীয় ডিসি রোডের বাসিন্দা জানে আলমের ছেলে। পুলিশ জানায়, চার তলা একটি ভবন থেকে পাশের ভবনে লাফিয়ে যাওয়ার সময় সে নিচে পড়ে যায় বলে সন্দেহ করা হচ্ছে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ভিজিএফের গম জব্দ

রংপুরের বদরগঞ্জে ১৪৭ বস্তা ভিজিএফের গম জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদ এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়; পৌরশহরের মতিন শাহ্র গোডাউন ভাড়া নিয়ে বদরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী নিখিল কুন্ডু ভিজিএফের গম বিভিন্ন মাধ্যমে ক্রয় করে ওই গোডাউনে রাখতেন এবং সুবিধামতো সেই গম বিভিন্ন জায়গায় বিক্রি করতেন।

—বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

হেডম্যান কারবারি সম্মেলন

খাগড়াছড়িতে হেডম্যান কারবারি সম্মেলন ২০১৭ জেলা হেডম্যান অ্যাসোসিয়েশন ও সিএইচটি নেটওয়ার্কের আয়োজনে গতকাল স্থানীয় টাউন হল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। প্রেমলাল চাকমার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন সার্কেল চিফ মং সার্কেল সাচিং প্রু চৌধুরী। প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেন্ডার অ্যান্ড লোকাল কনফিডেন্স বিল্ডিং ক্লাস্টার, ইউএনডিপি-সিএইচটিডিপিএফের টিম লিডার ঝুমা দেওয়ান। অনুষ্ঠান পরিচালনা করেন হেডম্যান হিরঞ্জয় ত্রিপুরা ও মংনু মার্মা। —খাগড়াছড়ি প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে প্রাণ গেল ব্যবসায়ীর

রংপুরের বদরগঞ্জে বিদ্যুত্স্পৃষ্টে সাগর নামে এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার দিবাগত রাতে নিজেদের পুকুরে মাছের খাবার দিতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাগর পৌর শহরের মণ্ডলপাড়ার জাহেদুল ইসলামের ছেলে। —বদরগঞ্জ প্রতিনিধি

বিরামপুর পৌরসভার বাজেট ঘোষণা

নতুন কর আরোপ ছাড়াই দিনাজপুরের বিরামপুর পৌরসভার ২০১৭-১৮ অর্থবছরের জন্য ৪৫ কোটি ১৩ লাখ ৪৫ হাজার ৩৬৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।  বৃহস্পতিবার পৌরসভা মিলনায়তনে বাজেট পেশ করেন পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল। এটি বিরামপুর পৌরসভার ২২তম বাজেট।

এ সময় উপস্থিত ছিলেন সচিব সেরাফুল ইসলাম, সহকারী প্রকৌশলী সেলিম উদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্যানেল মেয়র মাহবুবুর রহমান হান্না, শওকত আলী, মোজাফফর রহমান এবং পৌর কাউন্সিলরসহ শহরের বিশিষ্টজনরা। —দিনাজপুর প্রতিনিধি

দুই মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই মাদক ব্যবসায়ীদেরকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এ কারাদণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, জাহিদ চৌধুরী (১৮) এবং মো. মামুন (২৬)।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর