শিরোনাম
রবিবার, ৯ জুলাই, ২০১৭ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় ছাত্র শিশুসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রাম. বগুড়া, গাজীপুরেরে কারিয়াকৈর ও মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুজন ছাত্র ও এক শিশু রয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর— চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ট্রাকচাপায় জুনায়েদ নামে কিশোর নিহত হয়েছেন। মহাসড়কের সীতাকুণ্ডু অংশের বাঁশবাড়ীয়া এলাকায় গতকাল এ ঘটনা ঘটে। জুনায়েদ বাঁশবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। তার বাবার নাম বদিউল আলম। বগুড়া : শেরপুর উপজেলায় মালবাহী ট্রাকের চাপায় অন্তরা খাতুন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার বাগড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে।

কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। একই দিন কালিয়াকৈরের সাহেববাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মানিকগঞ্জ : সাটুরিয়ায় সড়ক দুর্ঘটনা একজন নিহত ও আহত হয়েছেন ছয়জন।

অল্পের জন্য রক্ষা  : অল্পের জন্য সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার। উপজেলার তালদিঘী নামক স্থানে গতকাল শেরপুরগামী একটি যাত্রীবাহি বাস তার গাড়িটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ সময় তার কোনো ক্ষতি না হলেও গাড়ির পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

সর্বশেষ খবর