শিরোনাম
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭ ০০:০০ টা

এক পলক

মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে ডিআইজির বৃক্ষরোপণ

ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বিপিএম গতকাল মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্স পরিদর্শন করেছেন। এ সময় তিনি জেলা পুলিশ সদস্যদের নিয়ে বৃক্ষরোপণ করেন। এছাড়া তিনি নির্মাণাধীন মহিলা ব্যারাক পরিদর্শন এবং পুলিশ সদস্য ও বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেল এএসপি কাজী মাকসুদা আক্তার লিমা, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) সাইফুল ইসলাম প্রমুখ।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

নাজিরপুর যুদ্ধদিবস পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে গতকাল নেত্রকোনার নাজিরপুর যুদ্ধদিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শহীদদের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেন ছবি বিশ্বাস এমপি, নুরুল আমিন, আশরাফ আলী খান খসরু, আনোয়ার হোসেন আকন্দ, জয়দেব চৌধুরী, চেয়ারম্যান প্রশান্ত রায় প্রমুখ। ১৯৭১ সালের এই দিনে স্বাধীনতা যুদ্ধে কলমাকান্দার নাজিরপুরে হানাদার বাহিনীর সঙ্গে সম্মুখ যুদ্ধে ৭ মুক্তিযোদ্ধা শহীদ হন।

—নেত্রকোনা প্রতিনিধি

বিক্রেতা ও ভোক্তা কর্মশালা

গাজীপুর সদর উপজেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে প্রাণিসম্পদ অধিদফতরের এফএ এবং ফুড সেফটি প্রোগ্রামের সহযোগিতায় গতকাল এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণিসম্পদ অধিদফতরের এপিডেমিলজি ইউনিট প্রধান ড. মো. সাইদুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অখিল চন্দ্র, সদর উপজেলা চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন প্রমুখ। —গাজীপুর প্রতিনিধি

তুলার গুদামে আগুন

গাজীপুরের টঙ্গীর দক্ষিণ আউচপাড়া বটতলা এলাকার মকবুল হোসেন ও কানন মিয়ার তুলার গোডাউনে গতকাল ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে গোডাউনের তুলা ও তুলা তৈরির মেশিন পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে টঙ্গী দমকল বাহিনীর তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

—টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর