শনিবার, ২৯ জুলাই, ২০১৭ ০০:০০ টা

গাইবান্ধায় নিখোঁজ শিশু ও গৃহবধূর লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজ শিশু ও গোবিন্দগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। গোপালগঞ্জ ও নারায়ণগঞ্জে উদ্ধার করা হয়েছে আরও দুই লাশ। ফরিদপুরে খুন হয়েছেন কৃষক। প্রতিনিধিদের পাঠানো খবর— গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর সুমাইয়া আকতার (৪) নামে এক শিশু ও গোবিন্দগঞ্জ উপজেলায় শামীমা বেগম (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমাইয়া আকতার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের তারা মিয়ার মেয়ে ও নিহত শামীমা বেগম গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের পেপুলিয়া গ্রামের রেজওয়ান হোসেনের স্ত্রী। শুক্রবার সকালে নিজাম খাঁ গ্রামের একটি পুকুর শিশুটির লাশ দুপুরে পেপুলিয়া গ্রাম থেকে গৃহবধূ শামীমার লাশ উদ্ধারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠান।  গোপালগঞ্জ : শহরের একটি হোটেলের বাথরুম থেকে মনোজ জয়ধর (৩৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করছে পুলিশ। মৃত মনোজ পটুয়াখালী সদর উপজেলার সবুজবাগ গ্রামের সত্য রঞ্জন জয়ধরের ছেলে।

নারায়ণগঞ্জ : ফতুল্লায় একটি বাড়ি থেকে রিজভী আহমেদ সুমন (৩৭) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমন শহরের উত্তর চাষাঢ়া এলাকার মৃত ওয়াদুদ খন্দকারের ছেলে।

ফরিদপুর : সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের নয়াকান্দি গ্রামে আবুল কালাম শিকারী (৩৫) নামের এক কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের বাড়ির ৫০০ গজ দূরের একটি পাটখেতের পাশে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর