বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

গণধর্ষণ মামলায় গ্রেফতার ২

ঢাকার আশুলিয়ায় পোশাক শ্রমিক গণধর্ষণ মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রাতে আশুলিয়ার চারাবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো— দোসাইদ ঈদগাহ মাঠ এলাকার হযরত আলীর ছেলে ইসরাফিল ও আবদুর রাজ্জাকের ছেলে শরিফুল। উল্লেখ্য, গত শুক্রবার সাভার থেকে এক নারী শ্রমিককে বিয়ের কথা বলে ডেকে আনে ইসরাফিল। পরে তাকে দোসাইদ ঈদগাহ মাঠ  এলাকার পরিত্যক্ত গুদামে চারজন    মিলে ধর্ষণ করে।

—সাভার প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে শিক্ষকের মৃত্যু

ফেনীতে বিদ্যুত্স্পৃষ্টে পেয়ার আহমদ মজুমদার (৩৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে শহরের ফেনী ইনস্টিটিউট অব কম্পিউটার সাইন্স অ্যান্ড টেকনোলজির (আইসিএসটি) হোস্টেলে এ ঘটনা ঘটে। পেয়ার আহমদ ওই কলেজের গণিতের শিক্ষক ছিলেন। তিনি পরশুরামের মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামের বাসিন্দা। —ফেনী প্রতিনিধি

কুমার নদে ১৪৪ ধারা

গোপালগঞ্জের কাশিয়ানীতে নৌকা বাইচকে কেন্দ্র করে কুমার নদে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। কাশিয়ানীর চর আড়পাড়ায় অনুষ্ঠিতব্য নৌকাবাইচ ও মেলাকে কেন্দ্র ঘিরে দস্তান ও আড়পাড়ার লোকজন বিভক্ত হয়ে পড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় এই আদেশ জারি করা হয়। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই আদেশ বহাল ছিল।

—গোপালগঞ্জ প্রতিনিধি

বজ্রপাতে কৃষকের প্রাণহানি

পটুয়াখালীর কলাপাড়ায় বজ্রপাতে নজরুল ইসলাম (৩৫) নামে এক কৃষক মারা গেছেন। গতকাল সকালে উপজেলার লতাচাপলী ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সকালে গরুর জন্য মাঠে ঘাস কাটতে যান নজরুল। এ সময় বজ্রপাতে তার মৃত্যু হয়। —কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

নিখোঁজ ব্যাংক কর্মকর্তা উদ্ধার

শিল্পাঞ্চল আশুলিয়া থেকে নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা সাইদুল ইসলামকে গতকাল টাঙ্গাইলের মধুপুর থেকে উদ্ধার করা হয়েছে। রাতে পুলিশ মধুপুুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার সন্ধান পায়। তবে কীভাবে তিনি সেখানে গেলেন তাত্ক্ষণিকভাবে তা জানা যায়নি। গত মঙ্গলবার আশুলিয়ার জামগড়া এলাকার প্রাইম ব্যাংক লিমিটেডের আশুলিয়া শাখার ব্যবস্থাপক সাইদুল ইসলাম নিখোঁজ হন।

—সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর