রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

গাজীপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ : আহত ১০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা চলাকালে কার্যালয়ের বাইরে অপেক্ষমাণ দলের দুই গ্রুপের কর্মী-সমর্থকদের মাঝে শনিবার সন্ধ্যায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাখাওয়াৎ হোসেন জানান, বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে জেলা প্রশাসকের কার্যালয় ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে রেল গেইট পর্যন্ত সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সভাস্থলের প্রবেশমুখে কর্মী-কমর্থকদের ভিড়ের কারণে নেতৃবৃন্দ সভাস্থলে প্রবেশ করতে পারছিলেন না। পরে পুলিশ তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দেয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আমানত হোসেন খান বলেন, শনিবার বিকালে জেলা আওয়ামী ওয়ার্কিং কমিটির সভা শান্তিপূর্ণভাবে সমাপ্ত হয়। সভার বাইরের কোন ঘটনা আমাদের জানা নেই।

 তিনি আরো জানান, সভায় গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেয়া হয়। আগামী এক মাসের মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নতুন সভাপতি-সাধারণ সম্পাদককে নির্দেশ দেওয়া হয়। এছাড়া কালিয়াকৈর উপজেলা কমিটি স্থানীয় নেতা-কর্মীরা বসে সিদ্ধান্ত্ম নিবেন কিভাবে কমিটি করবেন।

সর্বশেষ খবর