বুধবার, ১ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ঘণ্টার ব্যবধানে দুই ভাই না ফেরার দেশে

সাতক্ষীরার কালীগঞ্জে এক ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। উপজেলার নলতা গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন— নলতা গ্রামের সাধু গাজীর ছেলে ফজর আলী (৭২) ও কোরবান আলী (৭০)। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে বড় ভাই ফজর আলী গাজী স্ট্রোক করলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মার যান। ফজর আলী মৃত্যুর খবর শুনে এক ঘণ্টা পর রাত ১০টার দিকে ছোট ভাই কোরবান আলী গাজীও অসুস্থ হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যে তিনি চলে যান না ফেরার দেশে।

—সাতক্ষীরা প্রতিনিধি

প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক ওষুধ বিক্রি নয়

গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার সকালে কালিয়াকৈর বাজার ওষুধ ব্যবসায়ী সমিতির এক আলোচনা সভা হয়। সভায় প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক ওষুধ বিক্রি নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। কালিয়াকৈর বাজার ওষুধ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সমিতির সভাপতি হাজী মাহবুবুল আলম বকসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক মো. আক্তার হোসেন, সমিতির সাধারণ সম্পাদক আশুতোষ পাল, হাজী এম এ ওয়াহেদ, মো. নুরু নবী, অতুল চন্দ  পাল, অজিত কুমার পাল, শংকর কুমার পাল, সুদর্শন পাল, সামসুল আলম প্রমুখ।

—কালিয়াকৈর প্রতিনিধি

জাটকা আহরণে ৮ মাস নিষেধাজ্ঞা

আজ থেকে আগামী ৩০ জুন পর্যন্ত জাটকা ইলিশ (৯ ইঞ্চির কম সাইজ) আহরণ, ক্রয়-বিক্রয় ও পরিবহন নিষিদ্ধ করেছে প্রশাসন। জাটকা পরিণত ইলিশ হওয়ার জন্য মত্স্য অধিদপ্তর এই নিষেধাজ্ঞা আরোপ করেছে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর