রবিবার, ৫ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

সাংবাদিক চাঁদাবাজি মামলায় গ্রেফতার

গাজীপুর থেকে প্রকাশিত দৈনিক মুক্ত সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহরাব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে শহরের গাজীপুর পৌর সুপার মার্কেটের সামনে থেকে চাঁদাবাজি মামলায় জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে। গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি আমীর হোসেন জানান, গাজীপুর সদর সাব রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মনিরুল ইসলাম মুক্ত সংবাদ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে শনিবার জয়দেবপুর থানায় চাঁদাবাজি মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়। বিকালেই আসামিকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

—গাজীপর প্রতিনিধি

মাদকবিরোধী র‍্যালি

নাসিক সিদ্ধিরগঞ্জের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার উদ্যোগে গতকাল মাদকবিরোধী র‍্যালি হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে র‍্যালিতে অংশ নেন ধনকুন্ডা কমিউনিটি পুলিশের সভাপতি মুক্তিযোদ্ধা শাহ আলম, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মজিবর সাউদ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, হাজী মো. মোসলে উদ্দিনসহ অন্যান্য মুক্তিযোদ্ধা ও বিপুল সংখ্যক এলাকাবাসী।

—সিদ্ধিরগঞ্জ প্রতনিধি

টঙ্গীতে যুবলীগের নতুন অফিস

টঙ্গীর পুবাইল কলের বাজার এলাকায় গতকাল সন্ধ্যায় যুবলীগের অফিস উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় যুবলীগ নেতা রাজীবুল হাসান রাজীবের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল সরকার, ইকবাল হোসেন মাস্টার, বেলায়েত হোসেন মোল্লা, টুটুল মৃধা, ফরহাদ হোসেন কনক, নাজমুল হোসেন প্রমুখ। —টঙ্গী প্রতিনিধি

কমিটি গঠন

মুফতি ওমর ফারুক সন্দ্বীপীকে আমির ও মাওলানা শেখ সাদীকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির নারায়ণগঞ্জ জেলা শাখা গঠন করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সে একটি রেস্টুরেন্টে এ কমিটি গঠন করা হয়। মুফতি আবু বকরের সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সী।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর