মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

নিখোঁজের এক মাস পর যুবকের অর্ধগলিত লাশ

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের এক মাস পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া মেহেরপুর, বাগেরহাট ও ঢাকা জেলার নাবাবগঞ্জে পাওয়া গেছে তিনটি মরদেহ। প্রতিনিদিধের খবর— আড়াইহাজার : নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের এক মাস পর ইউনুছ (৩৫) নামে এক যুবেকর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি। উপজেলার দড়িগাঁও গ্রামের একটি পুকুরে কচুরি পানার স্তূপের নিচ থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। ইউনুছ আড়াইহাজারের গহরদী গ্রামের আবুল কাসেমের একমাত্র ছেলে। জানা যায়, ৫ অক্টোবর সন্ধ্যায় মুঠোফোনে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হন ইউনুছ। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে আড়াইহাজার থানায় ৬ অক্টোবর ইউনুছের বোন সাধারণ ডায়েরি করেন। থানায় অনেকবার ধারণা দেওয়ার পরও পুলিশ তদন্ত করেনি বলে অভিযোগ রয়েছে।

মেহেরপুর : গাংনী উপজেলার কাজীপুর সীমান্তের বাদিয়াপাড়া মাঠ থেকে গতকাল মাথাবিহীন একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। আশপাশের এলাকা খুঁজে কোথাও মাথার সন্ধান মেলেনি। অন্য কোনো স্থানে হত্যার পর মাথা ছাড়া লাশটি ফেলে যাওয়া হয়েছে বলে ধারণা পুলিশের। মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাগেরহাট : জেলার পুরাতন পুলিশ লাইনের ভেতরের একটি বাসা থেকে গতকাল আক্তার হোসেন (৫৭) নামে এক পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আক্তার খুলনা রুপসা উপজেলার যুগিহাটি গ্রামের আব্দুল হামিদের ছেলে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। এদিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। সকালে সোনাবাজুর সড়কে পাশে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানয়ীরা।

সর্বশেষ খবর