বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গতকাল শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ। এ সময় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ, দোয়া এবং বিশেষ মোনাজাত করা হয়।

উপস্থিত ছিলেন শেখ আব্দুল হালিম, এস এম হুমায়ুন কবীর, শেখ আহম্মেদ হোসেন মির্জা, গোলাম মোস্তফা প্রমুখ।

—গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিদ্যুত্স্পৃষ্টে দুজন নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে শিবপুর ইউনিয়নের মিরপুর দক্ষিণপাড়া ও আকবপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— মিরপুর গ্রামের বাদল মিয়া ও আকাবপুরের নুরুজ্জামান।  —ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

বিজয় মেলা উদ্বোধন

নোয়াখালী শহীদ মিনার প্রাঙ্গণে ১৫ দিনব্যাপী বিজয় মেলা উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকালে মেলা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ আহম্মেদ জাবেদ প্রমুখ।

—নোয়াখালী প্রতিনিধি

 

যুবদল নেতা কারাগারে

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার দুটি মামলায় জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন। স্বপন আদালতে বলেন, ‘আমাকে দুটি মিথ্যা মামলায় কারণ ছাড়াই জড়িয়েছে পুলিশ’।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর