শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় মাদারীপুরে অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ তিন এবং মাগুরা, নারায়ণগঞ্জের সোনারগাঁ ও কক্সবাজারের চকরিয়ায় নিহত হয়েছেন একজন করে। বৃহস্পতিবার রাত ৮টা থেকে গতকাল বিকাল ৪টা পর্যন্ত এ সব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

মাদারীপুর : ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুর শিবচরের বন্দরখোলায় গতকাল সকালে অ্যাম্বুলেন্স খাদে পড়ে রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন। পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে শিবচর আসছিল। পথে তীব্র কুয়াশার কারণে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান রোগী সাহেরা বেগম। একই দিন বিকালে একই এলাকার ব্র্যাক মোড়ে বিএম পরিবহনের বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।  ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেলের আরোহী আবু বকর (১৭) ও জুয়েলের (১৫)। নিহতরা সম্পর্কে মামা-ভাগ্নে।

মাগুরা : মাগুরা-যশোর সড়কের হাজাম তলায় গতকাল সড়ক দুর্ঘটনায় জবেদ হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বাড়ি শালিখা উপজেলার পোড়াগাছি গ্রামে।

সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৃহস্পতিবার রাতে ট্রাকচাপায় মজিদুল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি নীলফামারী জেলার তরনিবাড়ী এলাকায়।

চকরিয়া : কক্সবাজারের চকরিয়া উপজেলার উত্তর হারবাং জাইল্যাঢালা এলাকায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সুপারভাইজার উত্তম কর্মকার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে ৩২ যাত্রী। বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। ।

সর্বশেষ খবর