বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দিলেন চেয়ারম্যান

বরগুনা প্রতিনিধি

জমির দলিল না দেওয়ায় তালতলী উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মিন্টুর নেতৃত্বে থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান পিন্টুকে পিটিয়ে দুই পা ও ডান হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় পিন্টুকে বরিশাল শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায়। পিন্টু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী।

মাহমুদুল হাসান পিন্টুকে মারধরের কথা অস্বীকার করে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু বলেন, ‘ঘটনার সময় আমি বাড়িতে ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে জেগে মারধরের কথা শুনেছি’। তালতলী থানার ওসি কমলেশ চন্দ্র জানান, এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় কেউ আটকও হননি। হাসপাতালে চিকিত্সাধীন পিন্টু মুঠোফোনে বলেন, ‘গত এপ্রিলে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু তালতলী উপ-স্বাস্থ্য কেন্দ্রের জমি দখল করে স্থানীয় সাগর হোটেলের মালিক আবু বকরকে ঘর তুলে দেন। এতে আমি বাধা দিলে তিনি আমাকে জীবননাশের হুমকি দেন এবং তালতলী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেহেন্দিগঞ্জে বদলি করেন। তখন থেকেই মিন্টু আমার কাছে জমির দলিল চেয়ে চাপ দেয়। এতে রাজি না হওয়ায় মেরে ডান হাত ও দুই পা ভেঙে দিয়েছে’।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তালতলী উপস্বাস্থ্য কেন্দ্রের পাঁচ একর জমি রয়েছে। এ বছর এপ্রিল মাসে উপজেলা চেয়ারম্যান ওই জমি দখল করে স্থানীয় সাগর হোটেলের মালিক আবু বকরকে ঘর তুলে দেন। এতে সাবেক থানা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান পিন্টু বাধা দিলে ক্ষুব্ধ হন চেয়ারম্যান। সোমবার সন্ধ্যায় পিন্টু তালতলী বটতলা এলাকায় দোকানে চা পান করছিলেন। এ সময় উপজেলা চেয়ারম্যান, তার ভাই তারেকুজ্জামান ও ২০/২৫ সহযোগী এসে পিন্টুকে মারধর শুরু করেন।

সর্বশেষ খবর