বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বেনাপোলের সেই ওসি প্রত্যাহার

যশোরের বেনাপোল চেকপোস্ট কাস্টমস ইমিগ্রেশনের ওসি ওমর শরীফকে অবশেষে প্রত্যাহার করা হয়েছে। সোমবার তাঁকে খুলনা রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়। যশোর জেলার সহকারী সিনিয়ার পুলিশ সুপার (নাভারণ সার্কেল) ইমরান মেহেদী সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি ওমর শরীফ পিটিয়ে আহত করেছে পাঁচ কাস্টমস কর্মকর্তাকে-এমন খবর বাংলাদেশ প্রতিদিনে পরপর দুই দিন প্রকাশিত হয়। পরে পুলিশের পক্ষ থেকে গঠন করা হয় তদন্ত কমিটি। প্রতিবেদনের উপর ভিত্তি করে ওসিকে প্রত্যাহার করা হয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

—বেনাপোল প্রতিনিধি

ভাঙ্গায় জমি নিয়ে সংঘর্ষ

ফরিদপুরের ভাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষই ভাঙ্গা থানায় মামলা করেছেন। মঙ্গলবার উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় উভয় পক্ষ ২টি মামলা করেছে। —ভাঙ্গা প্রতিনিধি   

ফেনী প্রেস ক্লাব নির্বাচন

ফেনী প্রেস ক্লাব কার্যকরী পরিষদ-২০১৮ গঠিত হয়েছে। সোমবার রাতে শহরের ডক্টরস্ ক্লাব মিলনায়তনে রবিউল হক রবির সভাপতিত্বে ও শওকত মাহমুদ’র সঞ্চালনায় সাধারণ সভায় মুহাম্মদ আবু তাহের ভুইয়াকে সভাপতি ও নজরুল ইসলাম রঞ্জুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক আরএম আরিফুর রহমান, কোষাধ্যক্ষ মুহিববুল্লাহ ফরহাদ, দপ্তর ও প্রচার সম্পাদক মাঈনুল ইসলাম রাসেল, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজির আহম্মদ রতন। —ফেনী প্রতিনিধি

কাভার্ডভ্যান থেকে তেল চুরি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেঘনা গ্রুপের কাভার্ডভ্যান থেকে ১৮০ লিটার তেল চুরির ঘটনায় মামলা করা হয়েছে। এ ঘটনায় চুরি হওয়া ৩০ লিটার তেলসহ রাসেল নামে এক চোরকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে কাভার্ডভ্যান চালক আমিনুল বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

—রূপগঞ্জ প্রতিনিধি

কর্মশালা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে গতকাল স্বাস্থ্যসম্মত জীবন যাপন ও পরিবেশের প্রভাব  বিষয়ক কর্মশালা হাসপাতালের হলরুমে অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভূঁইয়ার সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন, থানার ওসি এমএ হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লুত্ফুন্নাহার বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা আঞ্জুমান আরা, আড়াইহাজার থানা প্রেস ক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ডা. আশরাফুল আমীন, এসএম আবু তালেব, রাফেজা খাতুন, আঞ্জুমান আরা, মোহাম্মদ আব্দুল জব্বার প্রমুখ।

—আড়াইহাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর