শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

না.গঞ্জ ও ফেনীতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

ধামরাইয়ে চালকের গলা কেটে অটো ছিনতাই

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের ১৩ দিন এবং ফেনীতে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই দুই শিশুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঢাকার ধামরাইয়ে চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এছাড়া ফরিদপুরে গৃহবধূ ও ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন হয়েছেন। প্রতিনিধিদের খবর—

আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার ইসলামপুর গ্রামে গতকাল পরিত্যক্ত ঘরের আঁড়ার সঙ্গে বাঁধা অবস্থায় সুরাইয়া (৮) নামে এক  শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশু ওই গ্রামের অহিদ মিয়ার মেয়ে। পুলিশ জানায়, ১৩ দিন আগে শিশুটি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। তার বাবা ঢাকায় রিকশা চালান এবং মা অন্যের বাড়িতে কাজ করেন। সকালে পরিত্যক্ত ঘরে পচা গন্ধ পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। শিশুটির মুখসহ দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কি কারণে শিশুটিকে হত্যা করা হলো—তদন্ত চলছে।

ফেনীর পরশুরাম পৌর এলাকার বাউর পাথর নামক স্থানে একটি পুকুর থেকে লিজা আক্তার সুমি (০৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা— শিশুটিকে কেউ হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে। তার মাথা ও শরীরের ৫টি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত সুমি প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী ছিল। সুমির পরিবার জানান, সে বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয়। এদিকে ঢাকার ধামরাইয়ের যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী চালককে গলাকেটে হত্যার পর অটো ছিনতাই করে নিয়েছে। কুল্লা ইউনিয়নের কাকনাইন এলাকায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। খুন হওয়া ব্যক্তির নাম আমিস উদ্দিন। তিনি নীলফামারী জেলার ডোমার থানার মৌজাপাঙ্গা গ্রামের মফিজার রহমানের ছেলে। ফরিদপুরে গৃহবধূ খুন : বিয়ের চার মাস পর মারুফা আক্তার (১৬) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। বৃহস্পতিবার রাতে তাকে গলাটিপে হত্যা করা হয়েছে। জড়িত অভিযোগে স্বামী সাইফুল ইসলাম সাদ্দামকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। মারুফা ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। ময়মনসিংহ যুবক হত্যা : নগরীর পাটগুদাম ব্রিজ মোড়ে বৃহস্পতিবার রাত ২টায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইব্রাহিম নামে এক যুবক খুন হয়েছেন। তিনি গফরগাঁও উপজেলার বাসিন্দা। পুলিশ জানায়— ইব্রাহিম বাড়ি যাওয়ার জন্য পাটগুদাম ব্রিজ মোড় গেলে ছিনতাইকারীরা গতিরোধ করে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

সর্বশেষ খবর