শিরোনাম
শনিবার, ২৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

চট্টগ্রামে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

বিভিন্ন স্থানে আরও ৬ খুন লাশ

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে ছয় খুন-লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার রশিদ বিল্ডিং এলাকা থেকে এক অজ্ঞাত যুবকের (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যার পর সড়কের ওপর মরদেহ রেখে পালিয়ে গেছে হত্যাকারীরা। এদিকে তিনদিন নিখোঁজ থাকার পর কর্ণফুলী নদী থেকে পাথরঘাটা বালক উচ্চ বিদ্যালয়ের নিখোঁজ দশম শ্রেণির ছাত্র অন্তু দাশের (১৫) লাশ মিলেছে। গতকাল কর্ণফুলী নদীর এস আলম ঘাটে তার মরদেহ ভেসে ওঠে। এর আগে ২৩ জানুয়ারি প্রতিমা বিসর্জন দিতে গিয়ে আর ফিরেনি অন্তু। নড়াইল : জেলার নড়াগাতি থানার মহাজন বাজারের পাশে সরিষা খেত থেকে স্বপন বিশ্বাসের (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি একজন মাছ ব্যবসায়ী ও মহাজন গ্রামের মৃত রবিন বিশ্বাসের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জে মেঘনা নদী থেকে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও গেঞ্জি। টঙ্গী : গাজীপুরের টঙ্গী সাতাইশ শরিফ মার্কেট এলাকায় গত বৃহস্পতিবার রাতে একদল দুর্বৃত্তের ছুরিকাঘাতে খা-পাড়া সিজেন সোয়েটার কারখানার শ্রমিক হান্নান হোসেন (৩২) খুন হয়েছে।

লালমনিরহাট : হাতীবান্ধায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে আজিজুল হক (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জে অজ্ঞাত এক তরুণীর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার হয়েছে। পোস্টমর্টেম করতে গতকাল সকালে লাশটি বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে মাকে হত্যার দায়ে এলাকাবাসী ছেলেকে আটক করে পুলিশে দিয়েছে। নিহত ফিরোজা বেগম (৬০) রূপশা (উ.) ইউনিয়নের পশ্চিম রূপসা গ্রামের মৃত আবদুল আলীর স্ত্রী। আটক মিলন (৩০) তারই ছেলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর