সোমবার, ২৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

সড়কে ছয় প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। শনিবার রাত ও গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম : বাস ও সিএনজি টেক্সির সংঘর্ষে আহমদে হোসেন নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী আছিয়া খাতুন আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নে গতকাল এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী : পুঠিয়ায় গতকাল ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত হয়েছে। এ ঘটনায় এক নারী ও এক শিশু আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত ভ্যানচালকের নাম মকলেস আলী। ফরিদপুর : মাটিভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন স্কুলশিক্ষক জাহাঙ্গীর হোসেন ওরফে শাহজাহান (৪৭)। ফরিদপুর সদরের কোশা গোপালপুর এলাকায় করিমপুর-বোয়ালমারী সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। জাহাঙ্গীর সদর উপজেলার গজারকান্দি-চতর এলাকার সাদেক মোল্লার ছেলে। ঝিনাইদহ : ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের বাংলাদেশ টেলিভিশনের উপকেন্দে র সামনে গতকাল ট্রাকের ধাক্কায় আবদুল আজিজ (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজিজ শহরতলির লক্ষ্মিকোল গ্রামের খলিলুর রহমানের ছেলে।  নওগাঁ : ইট বোঝাই ট্রাক্টর ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে রাখি মনি (২৩) নামে এক ভ্যানযাত্রী নিহত ও দুজন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল দুপুরে নওগাঁ-বদলগাছী সড়কে। নিহত রাখি উপজেলার পাহাড়পুর গ্রামের মাহবুবের স্ত্রী। ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গায় গতকাল মাটিভর্তি ট্রাক উল্টে এর নিচে চাপা পড়ে নিহত হয়েছেন ওই ট্রাকের চালক জাকির হোসেন (৩২)। জাকির নড়াইল সদর উপজেলার হাসান মোল্লার ছেলে। আমতলী : বরগুনার তালতলীতে সড়ক দুর্ঘটনায় আফান উদ্দিন ফকির নামে একজন নিহত দুজন আহত হয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর