বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

দুই কেজি সোনা জব্দ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গোয়ালপাড়া সীমান্ত এলাকা থেকে প্রায় দুই কেজি সোনাসহ একজনকে আটক করেছে বিজিবি। গোপন খবরের ভিত্তিতে গতকাল সকাল ১০টার দিকে তাকে আটক করা হয়। আটক রাকিব হোসেন (৩০) ওই উপজেলার ধোপাখালী নতুনপাড়ার আব্দুর রহমানের ছেলে।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

বগুড়া-ঢাকা বাস বন্ধ

বগুড়া থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। ঢাকার বাস মালিক ও শ্রমিকদের সঙ্গে বগুড়ার মালিক-শ্রমিকদের বিরোধের জের ধরে সোমবার রাত থেকে বাস বন্ধ করে দেওয়া হয়। হঠাৎ বাস বন্ধ হওয়ায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

অপহৃত শিশু উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার স্বপ্ন বিলাস গেস্ট হাউজ থেকে বগুড়া থেকে অপহৃত শুভ আহমেদ (৮) নামে শিশু স্কুলছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৩ যুবককে আটক করা হয়।

—গাজীপুর প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় মহাসড়কের দুই পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সওজ। মঙ্গলবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চালিয়ে দুই হাজার দাকানপাট উচ্ছেদ করা হয়।  উচ্ছেদ অভিযানের নেতৃত্বে দেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের উপ-সচিব মাহাবুবুর রহমান ফারুকী।—সোনারগাঁ প্রতিনিধি

ভিটাবাড়ি রক্ষার দাবি

পূর্ব-পুরুষের ভিটাবাড়ি রক্ষার দাবিতে আর্শিনগরে গণজমায়েত হয়েছে। বক্তারা বলেন— সম্প্রতি কেরানীগঞ্জের মধ্যের চর ও ঘাটের চর ইউনিয়নে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জরিপ হয়েছে। প্রস্তাবিত এলাকায় এটি হলে পাঁচ হাজার পরিবার বাস্তুচ্যুত হবে। কাটা পড়বে গাছপালা। অথচ মাত্র কয়েক কিলোমিটার দূরে খাস জমিতে করলে সব কূল রক্ষা পাবে। কাউকে উচ্ছেদের প্রয়োজন হবে না। বিশ্ববিদ্যালয়ও হবে। তারা বিষয়টি প্রধানমন্ত্রীর সুবিবেচনার আহ্বান জানান। গণজমায়েতে অ্যাডভোকেট সেলিম রেজার সভাপতিত্বে প্রায় ১০ হাজার নারী-পুরুষ অংশ নেন। বক্তৃতা করেন অধ্যাপক শফিক, হানিফ মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর