শিরোনাম
সোমবার, ৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

উপজেলা চেয়ারম্যানের গাড়িতে হামলা ভাঙচুর, আহত ৪

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা চেয়ারম্যানের গাড়িতে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীদের ইট-পাটকেলের আঘাতে চেয়ারম্যানসহ চারজন আহত হয়েছেন। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ চেয়ারম্যানকে উদ্ধার করে তার কার্যালয়ে নিয়ে আসে। উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় এমপির ছেলে খালেদ শওকত আলীর সমর্থক ও উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হকের সমর্থকদের চলছে দ্বন্দ্ব। গতকাল বেলা ১২টায় উপজেলা চেয়ারম্যান গাড়িতে করে তার কার্যালয়ে যাওয়ার পথে একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তার গাড়ির গ্লাস ভাঙচুর করে। আহত হন উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম বয়াতী ও গাড়িচালক। তাদের প্রাথমিক চিকিৎ দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ‘খালেদ শওকত আলীর লোকেরা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আমার গাড়িতে উপর হামলা করেছে। আমার কার্যালয়েও হামলা করা হয়েছে। আমিসহ তিনজন হামলায় আহত হয়েছি।’ মোবাইল ফোনে খালেদ শওকত আলী বলেন, ‘গত শুক্রবার থেকে আমি ঢাকায়। কে বা কারা তার গাড়িতে হামলা করেছে আমি কি করে জানব। আমি ত্রাসের রাজনীতিতে বিশ্বাস করি না।’ ওসি আসলাম উদ্দিন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।’

সর্বশেষ খবর