বুধবার, ৭ মার্চ, ২০১৮ ০০:০০ টা
সাংবাদিকের বাড়িতে ডাকাতি

৪৮ ঘণ্টা পরও আটক নেই উদ্ধার হয়নি মালামাল

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক বকুল মাহবুবের বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনার ৪৮ ঘণ্টা পার হলেও আটক হয়নি কোনো ডাকাত, উদ্ধার হয়নি লুট করা কোনো মালামাল। ৪ মার্চ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়। বেনাপোল পোর্ট থানা পুলিশ, ডিবি ও যশোর পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করলেও এ মামলার দৃশ্যমান কোনো অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে না। বেনাপোল বন্দরের অভিজাত এলাকায় প্রধান সড়কে অবস্থিত বাড়িতে ২ ঘণ্টাব্যাপী সংঘবদ্ধ ১০-১২ জনের সশস্ত্র ডাকাতি সংঘটিত হওয়ায় গোটা বেনাপোলে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।  সর্বশেষ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা রেকর্ড হয় ২০০৭ সালের ১৭ ফেব্রুয়ারি।

দীর্ঘ ১১ বছর পর চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনায় বেনাপোলজুড়ে চলছে আতঙ্ক। পথচারী এবং নৈশপ্রহরীরা জানান, সাদা রঙের একটি ট্যাক্সি এই পথে একাধিকবার যাতায়াত করেছে যা স্থানীয় একটি ব্যাংকের ভিডিও ফুটেজেও দেখা গেছে।

সাংবাদিক এবং বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বিভিন্ন ব্যবসায়ী মহল। সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী মহল গতকাল বেনাপোল কাস্টমস গেটে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। অবিলম্বে ডাকাত আটক ও লুট করা মালামাল উদ্ধারের দাবিতে ৭ দিনের আলটিমেটাম দিয়েছেন সাংবাদিকরা। ডাকাতির ঘটনা শুনে গতকাল সকাল থেকে বেনাপোলের বিভিন্ন পেশাজীবী মানুষ তার বাড়িতে গিয়ে তার প্রতি সমবেদনা প্রকাশ করে অভিলম্বে ডাকাতির সঙ্গে সংশ্লিষ্টদের আটকের জোর দাবি জানান। বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, বিষয়টি সময়ের ব্যাপার মাত্র। অচিরেই ডাকাত আটক করা সম্ভব। 

 

সর্বশেষ খবর