বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বই পড়া উৎসব

কোটালীপাড়া উপজেলায় বই পড়া উৎসবের উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাহফুজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গতকাল উৎসব উদ্বোধন করেন। এ সময় শিক্ষার্থীদের হাতে মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘মুক্তিযুদ্ধের ইতিহাস’ বইটি তুলে দেওয়া হয়।

—গোপালগঞ্জ প্রতিনিধি

নদীতে মৃত হরিণ

বরগুনার তালতলী উপজেলার তেঁতুলবাড়ীয়া সংলগ্ন বুড়িরশ্বর নদীর মোহনা থেকে মঙ্গলবার সন্ধ্যায় ভাসমান অবস্থায় একটি মৃত হরিণ উদ্ধার করা হয়েছে। হরিণটি টেংরাগিরি সংরক্ষিত বন থেকে পালিয়ে এসেছে বলে ধারণা করা হচ্ছে। —বরগুনা প্রতিনিধি

হামলায় অটোচালক নিহত

হবিগঞ্জের মাধবপুরে যাত্রী উঠানো নিয়ে বিবাদে বাসের শ্রমিকদের হামলায় সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মহিন উদ্দিন (৩৮) উপজেলার বেজুড়া গ্রামের ইস্কান্দার মিয়ার ছেলে। —হবিগঞ্জ প্রতিনিধি

গুদামে আগুন

গাজীপুরের টঙ্গীর নিউ মন্নু ফাইন কটন মিলের তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মিলের ভিতরে মালপত্রসহ সবকিছু পুড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সাড়ে ১২টায়। গতকাল পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

—টঙ্গী প্রতিনিধি

ধর্ষণকারীর আত্মসমর্পণ

চট্টগ্রামের সাতকানিয়ায় ২২ মাস বয়সী শিশুকে ধর্ষণকারী আদালতে আত্মসমর্পণ করেছে। চট্টগ্রাম জেলা আদালতে গতকাল মোহাম্মদ সাকিব (২০) নামের ওই যুবক আত্মসমর্পণ করে বলে জানান সাতকানিয়া থানার এসআই নেয়ামত উল্লাহ। সাকিব সাতকানিয়া উপজেলার গারাঙ্গিয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর