শনিবার, ৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

শিয়ালের কামড়ে শিশুর মৃত্যু!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাহিন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। শিয়ালের কামড়ে তার মৃত্যৃ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের বাবা শাহজাহান বলেন, বৃহস্পতিবার রাতে তার ভাতিজীর গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে ছেলে মাহিনকে পাওয়া যাচ্ছিল না। রাত ১টার দিকে তাকে পাশের ঝোপে অচেতন             অবস্থায় পাওয়া যায়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

—রূপগঞ্জ প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে নিহত

চট্টগ্রামে বিদ্যুত্স্পৃষ্টে আনোয়ার হোসেন (২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

৪০ ছাগল লুট

দিনাজপুরের চিরিরবন্দরে পাহারাদারদের হাত-পা বেঁধে একটি ফার্ম থেকে ৪০টি ছাগল লুট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিত্পুর এলাকার আয়শা ফার্মে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ফার্ম মালিক শাহ্ আলম সবুজের বাবা চিরিরবন্দর থানায় অভিযোগ করেন।

—দিনাজপুর প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে স্কুল দখল

সিদ্ধিরগঞ্জে একটি কিন্ডার গার্টেন স্কুল দখল নিতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই স্কুলের শিক্ষার্থীদের লেখাপড়া অনিশ্চিত হয়ে পড়েছে। গত ১ এপ্রিল সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ায় নাহার এইচ আইডিয়েল স্কুলে ঘটা এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, স্কুলে হামলার অভিযোগে মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। —সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর