বুধবার, ১১ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

কুপিয়ে হত্যা

মাদক ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। আনন্দবাজার টেকপাড়া এলাকায় সোমবার রাতে এ হত্যার ঘটনা ঘটে। নিহত সানাউল্লাহ মিয়া (৪০) উপজেলার বৈদ্যোর বাজার             ইউনিয়নের খামারগাঁও এলাকার মিছির আলীর ছেলে।

—সোনারগাঁ প্রতিনিধি

হত্যার আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সোর্স ইফতিখার মুসফিক জয় হত্যার প্রধান আসামি সায়েদ মুন্নাকে সোমবার রাতে উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে শুনানি শেষে তিন দিন মঞ্জুর করে আদালত। ১২ মার্চ দিবাগত রাতে খুন হন জয়। —সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

মাছ চাষিদের ঋণ        

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মত্স্য অধিদফতরের উদ্যোগে ক্ষুদ্র ও মত্স্য ঋণ তহবিল থেকে তিনটি গ্রুপকে মাছ চাষের জন্য ঋণ দেওয়া হয়েছে। ২১ জন মাছ চাষিকে দুই দিন প্রশিক্ষণ দেওয়ার পর গতকাল উপজেলা পরিষদ মিলনায়তনে তিন গ্রুপের প্রতিটিকে ৫০ হাজার টাকা করে দেওয়া হয়। ঋণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ও মত্স্য কর্মকর্তা  সমীর কুমার বসাক।—রূপগঞ্জ প্রতিনিধি

দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সজীব হাসান জয় ও টঙ্গী থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিশু হায়দারকে পৃথক দুটি মামলায় গতকাল গ্রেফতার করেছে পুলিশ। টঙ্গীর মুদাফা এলাকায় সংঘর্ষের ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক আইনের একটি মামলায় গ্রেফতার করা হয় জয়কে। এ ছাড়া মারামারির আরেক মামলায় গ্রেফতার হন মিশু হায়দার। টঙ্গী থানার ওসি তাদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

—টঙ্গী প্রতিনিধি

মদপানে যুবকের মৃত্যু

নাটোরের লালপুরে অতিরিক্ত মদপান করে আলাল উদ্দিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার পালোহারা ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলাল ওই গ্রামের জাহির উদ্দিনের ছেলে।

—নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর