বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

মানুষ নৌকা বেছে নেবে

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন বলেছেন, খুলনার মানুষ আর ভুল করবেন না। এবারের সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সঙ্গেই থাকবেন। গত সিটি নির্বাচনে অপপ্রচারে কান দিয়ে খুলনার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছেন। এবার উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে তালুকদার আবদুল খালেককে মেয়র হিসেবে নির্বাচিত করবেন। তিনি নগরীর বিভিন্ন স্থানে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

—নিজস্ব প্রতিবেদক, খুলনা

জোরপূর্বক ম্যানেজিং কমিটি গঠনের পাঁয়তারা

ঝিনাইদহের মহেশপুর শামছুদ্দিন সরদার মাধ্যমিক বিদ্যালয়ে জোরপূর্বক ম্যানেজিং কমিটি গঠনের পাঁয়তারার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী আবুল কাশেম সরদার বাদী হয়ে ঝিনাইদহ মহেশপুর সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেছে। আদালত বিষয়টি আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে জবাব দাখিলের নির্দেশ দিয়েছেন।

—ঝিনাইদহ প্রতিনিধি

ভারতীয় মদ উদ্ধার

শেরপুরের ডিবি পুলিশ ১১৫ বোতল ভারতের তৈরি অফিসার্স চয়েজ রয়েল ব্লু হুইস্কি উদ্ধার করেছে। গতকাল বিকালে শহরের ঢাকলহাটি মহল্লার একটি ধানের খলার গোডাউন থেকে এসব মাদক উদ্ধার করে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নওজেস আলী জানান, হারেজ আলীর চাতালে অভিযান চালিয়ে ১১৫ বোতল ভারতের তৈরি মদ ও হুইস্কি উদ্ধার করা হয়।

—শেরপুর প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর