শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা

কৃষক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনের নেতারা। কেন্দ্রীয় সভাপতি আলহাজ মোতাহার হোসেনের নেতৃত্বে গতকাল বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামসুল হক রেজা, কেন্দ্রীয় নেতা শরীফ আশরাফ আলী, ওমর ফারুক, বিশ্বনাথ সরকার বিটু, ফরিদুরন্নাহার লাইলী, জেলা নেতাদের মধ্যে শেখ লুত্ফর রহমান গঞ্জর, আব্দুর রহমান বিশ্বাস প্রমুখ।

—গোপালগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত কিশোরের (১৫) মৃত্যু হয়েছে। গতকাল জেলার মহেন্দ্রনগর রেল স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লালমনিরহাট থেকে ছেড়ে আসা সান্তাহারগামী পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

—লালমনিরহাট প্রতিনিধি

৫৫ খনি শ্রমিককে পুরস্কার

ভালো কাজ করায় দিনাজপুরের মধ্যপাড়া পাথর খনির ৫৫ শ্রমিককে পুরস্কৃত করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানিয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি)। মার্চ মাসে কাজের জন্য বিভিন্ন বিভাগের শ্রমিকদের এই পুরস্কার দেওয়া হয়। মধ্যপাড়া পাথর খনির ওয়েল ফেয়ার ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

—দিনাজপুর প্রতিনিধি

নরসিংদীতে জুয়েলারি ফেয়ার

নরসিংদীতে ডায়মন্ড ওয়ার্ল্ড-এর শোরুমে চার দিনব্যাপী ব্রাইডাল জুয়েলারি ফেয়ার উদ্বোধন করা হয়েছে। গতকাল শহরের বাজির মোড়ে মোল্লা টাওয়ারের নিচতলায় এ মেলার উদ্বোধন করা হয়। এফবিসিসিআই’র পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়াল এর উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন ও ডায়মন্ড ওয়ার্ল্ডের নরসিংদী ডিলার মাহবুবুর রহমান মনির।

—নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর