শনিবার, ২১ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা
বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগ

কুমিল্লায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

কুমিল্লায় ভিশন কেয়ার ও বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়

ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউট এর যৌথ উদ্যোগে বিনামূল্যে পাঁচ শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা এবং চোখের ছানি অপারেশন করা হয়েছে। গতকাল কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্স মিলনায়তনে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়।

বিকাল ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত পাঁচ শতাধিক বিভিন্ন বয়সের নারী-পুরুষ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধ দেওয়া হয়। বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউট-এর প্রতিষ্ঠাতা পরিচালক, ভিশন কেয়ার ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ডা. মো. সালেহ আহম্মেদের নেতৃত্বে একটি টিম দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন। নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. আজিজুল হক ভূইয়ার তত্ত্বাবধানে আয়োজিত ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন ডা. এম.এ খালেক, দৃষ্টিবিদ মো. আনিছুর রহমান সরকার ও নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ জাকির হোসাইন।

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক প্রফেসর ডা. মো. সালেহ আহম্মেদ বলেন, ২০১৪ সাল থেকে ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটের যৌথ উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়ে আসছে। আগামীতে এ কার্যক্রম আরও বৃদ্ধি করা হবে।

সর্বশেষ খবর