বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ডাস্টবিনে উদ্ধার নবজাতক

গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম বিলাসপুর এলাকার ডাস্টবিনে উদ্ধার হওয়া বাজারের ব্যাগে থাকা একটি নবজাতক হাসপাতালে মারা গেছে। মঙ্গলবার দুপুরে এলাকাবাসী কয়েক ঘণ্টা বয়সী মেয়ে নবজাতকটি কুকুরের মুখ থেকে উদ্ধার করে। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন দাস জানান, শিশুটি অপুষ্ট ছিল এবং কয়েক ঘণ্টা বয়সি ছিল।

—গাজীপুর প্রতিনিধি

পেনশনের টাকা লুট

মাদারীপুরে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের পেনশন স্কিমের টাকা নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। সোমবার রাতে মাদারীপুর-টেকেরহাট সড়কের একটি লোকাল বাসে এ ঘটনা ঘটে। স্থানীয়রা অচেতন অবস্থায় অবসরপ্রাপ্ত শিক্ষক মৃণাল কান্তি মল্লিককে রাজৈর হাসপাতালে ভর্তি করেন।  —মাদারীপুর প্রতিনিধি

তিন এনজিও কর্মী আটক

কিশোরীকে পতিতাবৃত্তিতে বাধ্য করার চেষ্টার অভিযোগে ফরিদপুরে একটি বেসরকারি সংস্থার তিন কর্মীকে আটক করেছে পুলিশ। এরা হলেন— রিনা সাহা (৩৮), ইউনুস শেখ (৪০) ও রুবি আক্তার (৫০)। এছাড়া পতিতা পল্লীর নারী সর্দার তানিয়া বেগম আটক হয়েছেন। উদ্ধার করা হয়েছে পতিতাবৃত্তিতে বাধ্য হওয়া কিশোরীকে।

—ফরিদপুর প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিদ্যুত্স্পৃষ্টে জগদীশ দেবনাথ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সদর উপজেলার উলচাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জগদীশ একই এলাকার মালি রঞ্জন দেবনাথের ছেলে।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ হলেন না.গঞ্জ জেলা এসপি

ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) হিসাবে নির্বাচিত হয়ে পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মঈনুল হক (বিপিএম পিপিএম)। ঢাকা রেঞ্জের ট্রাফিক পুলিশ হিসাবেও এবার পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ। সোমবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে এই পুরস্কার প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। —নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর